Every Girl Needs a Boy Best Friend

Every Girl Needs a Boy Best Friend

Size
Price:

Read more


 best friend

A boy and a girl were best friends. Love, faith and trust were intact. A boy and a girl mean that bf / gf is not a boy and a girl can be a best friend. Serkin's two friends were Tashin and Bristy.


One day while talking on the phone: ................


Tashin: What's the matter?

Bristy: It's like this, I'm alive or dead. How are you?

Tashin: I am also alive without dying

Bristy: Well, I'm dead. Suddenly my mother called you and said that the rain was dead. What will you do then ??

Tashin: What should I do? I won't do anything.

Bristy: Well, suppose my mother is dead. Now my mother has called you

Tashin: Well

Bristy(Mother): Hello

Tashin: Assalamu Alaikum Aunty. How are you?

Bristy(mother): Rain is dead.

Tashin: When aunty ??

Bristy(mother): A long time ago. You are his best friend so I called you. After a while his janaza. You'll actually be a little late. Will you come

Tashin: Aunty, will you give me jilapi or khichuri after telling me .. ???

Bristy(mother): No, I will not give anything

Tashin: Then Aunty I will not come. You give him soil. I will come when you make a big milad.


They both deal with their confidence as they choose to embark on their play activities. Both of them were always afraid of losing each other.


Tashin: Well, this time, Airkey, tell me a truth

Bristy: Hmm, tell me ??

Tashin: What will you do if I die?

Bristy: (said jokingly) What will happen again if you die. As soon as I get the news of death, I will say goodbye. And in a few days I will forget you.

Tashin: Hmm, I know. Well make a promise .. ??

Bristy: What do you say ??

Tashin: I'm dead, don't shed a single tear. Promise me

Bristy: Why should I cry when you die. ?? I started crying.


(Tashin was very ill but he didn't tell Bristy about his problem. He hid everything from the rain thinking that it would rain.)


Tashin: Don't make fun of me. You really promise today if I die. If something ever happened to me, you wouldn't cry



Rain cried when he saw Tashin talking like this. And Tashin didn't let anyone understand so he hung up the phone. But Tashin realized that it was raining, so he kept calling for rain. Bristy received the phone and cried very loudly. Both of them are crying but Tashin is not letting the rain understand



Tashin: I was just joking. You look so crazy.

Bristy: Silent, not talking

Tashin: I promise I will never say that again.

Bristy: Dog, if you say it a second time, I'll never talk to you again.

Tashin: Well, I'm making a promise today. I'll never say that again.

Bristy: Well, he was telling the truth

Tashin: What ??

Bristy: Tell me what's your problem. ??

Tashin: Hey, nothing happened to me


(Bristy asks many times but Tashin doesn't say anything)


In this way, Tashin's problem becomes much bigger as he keeps his illness a secret. And Tashin dies. Bristy can't stand it. He becomes mentally weak and goes crazy. And a few days later he also dies.


Not everyone is the best friend with whom you can talk openly. With which everything can be shared. The one who can be trusted with his eyes closed, the one who can be found beside happiness and sorrow, the one who always rules and the one who can always be annoyed in love is the best friend. Best friend means two bodies one soul. All the hardships in the world can be endured but the pain of losing a best friend cannot be endured.



Bangla Translate


একটি ছেলে আর একটি মেয়ে দুজনে বেস্টফ্রেন্ড ছিলো।দুজনের ভালোবাসাই বিশ্বাস আর ভরসা ছিলো অটুট মজবুত।একটা ছেলে আর একটা মেয়ে মানেই যে bf/gf তা নয় একটা ছেলে আর একটা মেয়ে বেষ্টফ্রেন্ড ও হতে পারে। সেরকোমই দুজন ফ্রেন্ড ছিলো তাসিন এবং বৃষ্টি।

একদিন ফোনে কথা বলার সময়ঃ ................


তাসিনঃ কি রে কি অবস্থা??
বৃষ্টিঃ এইতো কোন রকম, না মরে বেঁচে আছি। তোর কি খবর??
তাসিনঃ আমিও না মরে বেঁচে আছি
বৃষ্টিঃ আচ্ছা ধর আমি মরে গেছি হঠাৎ আমার আম্মু তোরে ফোন দিয়ে বললো যে বৃষ্টি মারা গেছে। তখন তুই কি করবি??
তাসিনঃ কি করবো? কিছু করবো না।
বৃষ্টিঃ আচ্ছা ধর আমি আমার আম্মু বৃষ্টি মারা গেছে এখন আমার আম্মু তোরে ফোন দিছে
তাসিনঃ আচ্ছা
বৃষ্টি (মা) : হ্যালো
তাসিন : আসসালামু আলাইকুম আন্টি। কেমন আছেন.
বৃষ্টি (মা) : বৃষ্টি তো মারা গেছে।
তাসিন : কখন আন্টি??
বৃষ্টি(মা) : অনেকখন আগে। তুমি তো ওর বেস্টফ্রেন্ড তাই তোমাকে  ফোন দিলাম।  একটু পর ওর জানাযা। তুমি আসলে একটু দেরি করবো। তুমি কি আসবা?
তাসিন : আন্টি বলছি জানায়ার পরে কি জিলাপি বা খিচুড়ি দিবেন..???
বৃষ্টি (মা) : না কিছু দিবো না
তাসিন : তাহলে আন্টি আমি আসবো না। আপনি ওরে মাটি দিয়ে দেন। যখন বড় করে মিলাদ দিবেন আমি তখন আসবো।

দুজনেই এয়ারকি করছে এবং হাসছে কিন্তু তাসিন এয়ারকি করতে করতে কেদে দিছে কিন্তু বৃষ্টি কে বৃঝতে দিচ্ছে না। দুজনই সবসময় দুজনকে হারানোর ভয় পেতো।

তাসিনঃ আচ্ছা এবার এয়ারকি না সত্যি করে একটা কথা বল আমায়
বৃষ্টিঃ হুম বল??
তাসিনঃ আমি মরে গেলে তুই কি করবি.??
বৃষ্টিঃ (মজা করে বললো) তুই মরলে আবার কি  হবে। মৃত্যুর খবর পাওয়ার সাথে সাথে বলবো যাক আপদটা বিদায় হলো। আর কয়েক দিনের ভেতর তোকে ভুলে যাবো।
তাসিনঃ হুম জানি তো। আচ্ছা একটা প্রমিস করবি..??
বৃষ্টিঃ  কি বল??
তাসিনঃ  আমি মারা গেছে এক ফোটাও চোখের জল ফেলবিনা।প্রমিস কর
বৃষ্টিঃ তুই মরলে আমি কাঁদতে যাবো কেন.?? আমার বয়েই গেছে কাঁদতে।

( তাসিন খুব অসুস্থ ছিল কিন্তু তার সমস্যার কথা সে বৃষ্টি কে বলতো না। বৃষ্টি চিন্তা করবে এটা ভেবে সে বৃষ্টির থেকে সবটা লুকাতো)

তাসিনঃ মজা করিস না আজ তুই সত্যি প্রমিস কর আমি যদি মারা যায়। আমার যদি কখনো কিছু হয়ে যায় তাহলে তুই একটু ও কাঁদবি না


তাসিনকে  এভাবে কথা বলতে দেখে  বৃষ্টি কেঁদে দিলো।  আর তাসিন কে বুঝতে দিবে না তাই ফোনটা কেটে দিলো।  কিন্তু তাসিন বুঝতে পারলো  যে বৃষ্টি কাঁদছে তাই সে বারবার বৃষ্টি কে ফোন দিচ্ছিলো। বৃষ্টি ফোনটা রিসিভ করলে এবং খুব জোরে কেঁদে ফেললো। দুজনই কাঁছে কিন্তু তাসিন বৃষ্টিকে  বুঝতে  দিচ্ছে না


তাসিনঃ ওই পাগলি আমি তো মজা করছিলাম। তুই তো দেখছি একটা আস্ত পাগলি।
বৃষ্টিঃ চুপ করে আছে কোনো কথা বলছে না
তাসিনঃ সরিরে আর কখনো এরোকোম ভাবে বলবো না প্রমিস করছি।
বৃষ্টিঃ কুত্তা তুই যদি লরোকোম ভাবে দ্বিতীয় বার বলিস তাহলে তোর সাথে কখনো কথা বলবো না।
তাসিনঃ আচ্ছা পাগলি আজকে প্রমিস করছি আর কখনো এভাবে বলবো না।
বৃষ্টিঃ আচ্ছা একটা সত্যি কথা বলতো
তাসিনঃ কি??
বৃষ্টিঃ তোর কি সমস্যা হচ্ছে আমায় বল.??
তাসিনঃ আরে আমার কিছু হয়নি

(বৃষ্টি অনেকবার জিজ্ঞাসা করে কিন্তু তাসিন কিছু বলে না)

এভাবে নিজের অসুখের কথা নিজের সমস্যার কথা লুকিয়ে রাখতে রাখতে তাসিনের সমস্যাটা অনেক বড় হয়ে যায়। এবং তাসিন মারা যায়।বৃষ্টি এটা সহ্য করতে পারেনা সে মানসিক ভাবে দূর্বল হয়ে যায় পাগল হয়ে যায়।এবং কিছু দিন পর সেও মারা যায়।


বেষ্ট ফ্রেন্ড সবাই হয় না যার সাথে মোন খুলে কথা বলা যায়। যার সাথে সবটা শেয়ার করা যায়। যাকে চোখ বন্ধ করে বিশ্বাস করা যায় যাকে সুখে দুঃখে পাশে পাওয়া যায় যে সবসময় শাসন করে আবার ভালোওবাসে যাকে সবসময় বিরক্ত করা যায় সেই বেস্ট ফ্রেন্ড হয়। বেস্ট ফ্রেন্ড মানে দুই দেহ এক আত্মা। পৃথিবীতে সব কষ্ট সহ্য করা গেলেও বেস্ট ফ্রেন্ড হারানোর কষ্ট সহ্য করা যায় না



0 Reviews

Contact Form

Name

Email *

Message *