Break Up… Love  Story

Break Up… Love Story

Size
Price:

Read more



Break Up… Love  Story

 Every phase of life has “love” in it. And it is said that Love in youth is never forgettable. It may be success or failure. This written work of mine is all about a “sincere Love”, which finally had to “Break-Up”. The most difficult phase of love is “Break-Up”, the word which is always on the lips of youth, like me. This is the age, where we exactly don’t know what love is and what is what.

This is the story of a boy who crossed the boundary of Love, but was not successful in relishing its beauty. Let me take you through this Love world, assuming myself to be in the lead role. It was all happy days until I realized that “my interest on a girl” was known in my home.

It was a rainy day, when I was told,

“Look now it’s enough. Mom and dad know your matter. Better try to bring down contact with her. It would be good for both”.

This single dialogue has the complete story in it. When I heard this, I was not in a position to respond. I did not understand what was happening. I was dumbstruck. My mind was blacked out. I was in need of my best friend to cry. But he was far away from me. I was left with no option but to land in my friend’s house. The very moment I entered his house, looking at my depressed face, he asked me

“What happened?”,

I was in no state of receiving his question. My senses lost its power to perceive. He could understand my feeling and stopped touching me more on that issue. I just went out of the room, my friend accompanying me, he just put his hand on my shoulder, and said,

“Okay dude, stay calm”.

This concerning dialogue said by him, “kicked the tear can in my eyes, and water started flooding my eyes. World was looking blurred from my naked eyes. Nothing was clear, neither my eyes nor my mind nor the situation”.

I did nothing but “Cried”. I cried and cried. I have no words to express my agony. The next moment I messaged her,

“It’s all over darling. We are done. We lost the game, my parents know the issue.”

She did not respond for some time. She was also in a state of shock. I always wonder, how could a highly “possessive”, highly “sensitive” girl like her, would receive all these. My voice did not rise to talk to her. I am sure; she would have shed tears, more than I did. And then series of serious talks continued for hours and hours.

That girl and her family being very close associates of ours, were always given high respect and vice-versa. Now only because of our so called “Love” relation, we did not want to cut 

down the beautiful relation between the 2 families. Understanding the consequences, which we will have to face, in case we continued the same relation, we finally decided to “Split”. We decided to “break-up”, but not to cut the bond. We are from the family where we never knew what really “disobeying” meant. So, we never tried to overrule the decisions of our parents. Keeping this in mind, for the sake of relation between two families, who never had any kind of intention in getting into a relation, we were compelled to “split”.

Today, after almost 1 year, I am a normal boy again, not giving a thought on love. We faced the heat in the starting days after the disaster, but later coped up.

All thanks to that great and kind hearted girl, from the boy, for understanding the “Hard Facts of orthodox families”.

I really don’t know, weather this is called break-up or not, but, getting out of a “Love” called relationship is Break-Up, for sure.

The “Break-Up”, was INEVITABLE. :(

__END__


ব্রেক আপ… প্রেমের গল্প

জীবনের প্রতিটি পর্বে এর মধ্যে "ভালবাসা" থাকে। এবং বলা হয়ে থাকে যে যৌবনে প্রেম কখনই ভুলে যায় না। এটি সাফল্য বা ব্যর্থতা হতে পারে। আমার এই লিখিত রচনাটি সমস্ত একটি "আন্তরিক প্রেম" সম্পর্কে, যা অবশেষে "ব্রেক আপ" করতে হয়েছিল। প্রেমের সবচেয়ে কঠিন পর্বটি হ'ল "ব্রেক আপ", যা শব্দটি সর্বদা আমার মতো তারুণ্যের ঠোঁটে থাকে। এই সেই বয়স, যেখানে আমরা ঠিক জানি না প্রেম কী এবং কোনটি is

এটি এমন একটি ছেলের গল্প যা প্রেমের সীমানা অতিক্রম করে, তবে এর সৌন্দর্য উপভোগ করতে সফল হয় নি। নিজেকে প্রধান চরিত্রে অন্তর্ভুক্ত করে ধরে নিয়ে আমি আপনাকে এই লাভ ওয়ার্ল্ডের মধ্য দিয়ে নিয়ে যেতে দিন। এটি সমস্ত খুশির দিন ছিল যতক্ষণ না আমি বুঝতে পেরেছিলাম যে "বাড়িতে আমার মেয়ের প্রতি আগ্রহ" আমার বাড়িতে পরিচিত।


এটি একটি বর্ষার দিন ছিল, যখন আমাকে বলা হয়েছিল,


"এখন দেখুন যথেষ্ট হয়েছে। মা এবং বাবা আপনার বিষয়টি জানেন। তার সাথে যোগাযোগ আনার চেষ্টা করা আরও ভাল। এটি উভয়ের পক্ষে ভাল হবে ”।


এই একক কথোপকথনের এতে সম্পূর্ণ গল্প রয়েছে। আমি যখন এটি শুনেছি, তখন আমি কোনও প্রতিক্রিয়া জানাতে পারি না। কী হচ্ছিল বুঝতে পারলাম না। আমি ডামস্ট্রাক ছিলাম। আমার মন কালো হয়ে গেছে। কান্নাকাটি করার জন্য আমার সেরা বন্ধুর প্রয়োজন ছিল। তবে সে আমার থেকে অনেক দূরে ছিল। আমার বন্ধুর বাড়িতে অবতরণ করা ছাড়া আমার আর কোনও উপায় ছিল না। আমি তার বাড়িতে Theুকল ঠিক সেই মুহুর্তে আমার হতাশ মুখটির দিকে তাকিয়ে তিনি আমাকে জিজ্ঞাসা করলেন


"কি হলো?",


আমি তাঁর প্রশ্ন পাওয়ার মতো অবস্থা ছিলাম না। আমার ইন্দ্রিয়গুলি বোঝার শক্তি হারিয়েছে। সে আমার অনুভূতি বুঝতে পারে এবং এই বিষয়ে আমাকে আরও স্পর্শ করা বন্ধ করে দেয়। আমি কেবল ঘর থেকে বাইরে চলে গেলাম, আমার বন্ধুটি আমার সাথে ছিল, তিনি কেবল আমার কাঁধে হাত রেখে বললেন,


"ঠিক আছে বন্ধু, শান্ত থাক"।


এটি তাঁর দ্বারা কথিত কথোপকথনের বিষয়ে বলেছিলেন, "আমার চোখে টিয়ার লাথি মারল এবং আমার চোখের জল বয়ে যেতে শুরু করল। বিশ্ব আমার নগ্ন চোখ থেকে ঝাপসা লাগছিল। কিছুই পরিষ্কার ছিল না, না আমার চোখ, না আমার মন বা পরিস্থিতি ”।


আমি "ক্রিড" ছাড়া আর কিছুই করিনি। আমি কেঁদে কেঁদেছি। আমার যন্ত্রণা প্রকাশ করার মতো কোনও শব্দ নেই। পরের মুহূর্তে আমি তাকে বার্তা দিয়েছি,


“এটা সব প্রিয়। আমরা করেছি. আমরা খেলাটি হারিয়েছি, আমার বাবা-মা বিষয়টি জানে know


কিছুক্ষণ সে সাড়া দেয়নি। সেও হতবাক অবস্থায় ছিল। আমি সবসময় ভাবছি, কীভাবে তার মতো একজন অত্যন্ত "অধিকারী", অত্যন্ত "সংবেদনশীল" মেয়েটি এই সমস্ত গ্রহণ করতে পারে? আমার কন্ঠ তার সাথে কথা বলার জন্য উঠেনি। আমি নিশ্চিত; সে চোখের জল ফেলত, আমার চেয়ে বেশি। এবং তারপরে কয়েক ঘন্টার পর ঘন্টা সিরিজ গুরুতর আলোচনা চলতে থাকে continued


সেই মেয়েটি এবং তার পরিবার আমাদের খুব ঘনিষ্ঠ সহকর্মী ছিল, তাদের সর্বদা উচ্চ সম্মান এবং তদ্বিপরীত দেওয়া হত। এখন কেবল আমাদের তথাকথিত "প্রেম" সম্পর্কের কারণে আমরা কাটতে চাইনি


2 পরিবারের মধ্যে সুন্দর সম্পর্ক নিচে। আমরা একই পরিণতি অব্যাহত রাখার ফলস্বরূপ, আমাদের মুখোমুখি হতে হবে তা বুঝতে পেরে অবশেষে আমরা "বিভক্ত" হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমরা "ব্রেক আপ" করার সিদ্ধান্ত নিয়েছি, তবে বন্ধনটি কাটবে না। আমরা সেই পরিবার থেকে এসেছি যেখানে সত্যই "অবাধ্যতা" বলতে কী বোঝায় আমরা কখনই জানতাম না। সুতরাং, আমরা কখনই আমাদের পিতামাতার সিদ্ধান্তগুলিকে অগ্রাহ্য করার চেষ্টা করি নি। এটি মাথায় রেখে, দুটি পরিবারের মধ্যে সম্পর্কের খাতিরে, যার সম্পর্কে কখনও জড়ানোর কোনও ধরণের উদ্দেশ্য ছিল না, আমরা "বিচ্ছেদ" করতে বাধ্য হয়েছিলাম।


আজ, প্রায় 1 বছর পরে, আমি আবার একটি সাধারণ ছেলে, প্রেম সম্পর্কে চিন্তা না। আমরা দুর্যোগের পরে শুরুর দিনগুলিতে উত্তাপের মুখোমুখি হয়েছি, কিন্তু পরে সহ্য করেছি।


"গোঁড়া পরিবারগুলির কঠিন ঘটনা" বোঝার জন্য ছেলেটির কাছ থেকে সেই দুর্দান্ত এবং মমতাময়ী মেয়েটির জন্য সমস্ত ধন্যবাদ।


আমি সত্যিই জানি না, আবহাওয়ার এটিকে ব্রেক আপ বা না বলা হয়, তবে, "প্রেম" নামক সম্পর্ক থেকে বেরিয়ে আসার বিষয়টি অবশ্যই ব্রেক-আপ, নিশ্চিতভাবেই।


"ব্রেক-আপ", অনিবার্য ছিল। :(


__শেষ__


0 Reviews

Contact Form

Name

Email *

Message *